Movies

রুদ্ধশ্বাস এক রিভেঞ্জ-থ্রিলার গল্প নিয়ে আসছে ‘পুষ্পা’ | Story Prediction Pushpa Allu Arjun

এই মুহুর্তে পুরো ভারতবর্ষে সবচে প্রতীক্ষিত সিনেমা কোনটি তা নিয়ে বিতর্ক হলেও এই লিস্টে একটি সিনেমার নাম অবশ্য-ই থাকবে আর সেটি হচ্ছে তেলেগু স্টাইলিশ স্টার আল্লু আর্জুনের অভিনীত এবং আরেক তেলেগু একশন কিং হিসেবে পরিচিত পরিচালক সুকুমার-এর পুস্পা ।

অবশেষে বহু গ্রহ নক্ষত্রের হিসেবে মিলিয়ে বার্থডে বয় স্টাইলিশ একশন হিরো আল্লু আর্জুনের জন্মদিন উপলক্ষে চলে এসেছে আল্লু আর্জুনের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমার টিজার। টিজার প্রকাশের পর রীতিমত ঝড় শুরু হয়েছে ফেইসবুক, টুইটার, ইউটিউবে। একদিকে আল্লু আর্জুন আর অন্যদিকে মালায়ালাম সুপারস্টার ফাহাদ ফাসিল।

ফাহাদ ফাসিলকে টিজারে দেখানো না হলেও ট্রেলারের জন্য সিনেমার মেইন ভিলেনকে রেখে দেয়া হয়েছে মূল আকর্ষণ হিসেবে, নেগেটিভ রোলে ফাহাদ ফাসিল কি করতে পারেন সেটা কুলম্বালাঙ্গি নাইটস সিনেমায় অভিয়েন্স রিয়েকশন দেখে সহজে-ই বোঝা গেছে।

কাস্টিং-এ যে সিনেমায় এতো বড় চমক রাখা সেই সিনেমার স্টোরিতে কেমন চমক আছে একবার ভাবুন দর্শক। জ্বি, আমাদের আজকের ভিডিওটি মূলত পুষ্পা সিনেমার গল্প নিয়ে, কি এমন আছে বিগবাজেট এই সিনেমাতে; বলব সেটাই, যা কেউ বলেনি এর আগে। চলুন শুরু করা যাক, থাকুন ভিডিওর শেষ মুহুর্ত পর্যন্ত।

#Pushpa #Fan #Theory

 

সোর্স: Trendz Now

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
DMCA.com Protection Status