Movies

Mare of Easttown 2021 | Movies Review

A detective frames Pennsylvania Triss to prevent him from bowling above the wheel in a mysterious murder investigation.

কেইট উইন্সলেটের টিভি কামব্যাক মিনিসিরিজ Mare of Easttown এর সর্বশেষ পর্ব পর্যন্ত দেখলাম। ক্রাইম-ড্রামা মার্ডার মিস্ট্রি হিসেবে ভালোই। তবে যত লাফালাফি শুনেছি, অত আহামরি না।
ছোট শহরের মানুষদের ভেতরকার সিক্রেট, পারিবারিক কোন্দল, এসব প্রচুর শোতে দেখেছি। সেখানে বরং অ্যাটমোস্ফিয়ার আরও ভালো তৈরি করা ছিলো। এখানে পরিচালনা, সিনেমাটোগ্রাফি, স্কোর কোথাও সেই creepy ব্যাপারটা পাইনি। মোটামুটি ক্রাইম ড্রামা ফর্মেই চলে, whodunit শোর থ্রিল কম। তবে ভালো দিক, পুরাটা সময় এঙ্গেইজ করে রাখার মতো পারফর্মেন্স ও লেখনি। প্রথম২ এপিসোড বিল্ড আপে স্লো লাগলেও তারপর কেইটের অভিনয়, সাথে জিন স্মার্টের পার্শ্ব চরিত্র ধরে রেখেছে। তাই বিঞ্জ করতে পেরেছি। ১ ঘন্টা লম্বা লম্বা পর্ব, কোন মনে রাখার মতো মনলোগ বা মুহূর্ত নেই। আছে প্রত্যাশার সাথে খেলা। কে খুন করেছে, কে জড়িত এসব অনুমান সবসময় মাথায় চলতে থাকে, এখন পর্যন্ত দর্শকের অনুমানকে ভালোই মাত করতে পেরেছে শোটা, এটাই ভালো দিক। বিশেষ করে এপিসোড ৫ এ দারুণ শকিং এক পে-অফ আছে। যদি এই ঘরানাটা ভালো লাগে আর কেইট উইন্সলেটের ভক্ত হন, তাহলে ভালো লাগবে। তবে মাস্ট ওয়াচ বলতে পারবো না এখনও।
যারা ভিজুয়াল পোয়েট্রি খোঁজেন, ঝকঝকে তকতকে কালার গ্রেডিং, শট ও কৌশল পছন্দ করেন, তাদের জন্য না। তবে সহজসরল গল্পবলিয়ে তবে কমপ্লেক্স চরিত্র ও সম্পর্ক ভালো লাগলে দেখতে পারেন।
শেষ দুই এপিসোড ২৪ ও ৩১ তারিখ মুক্তি পাবে HBO তে।
#রিভিউ #সিরিজ #সিরিয়াল #টিভি #HBO #কেইটউইন্সলেট #অভীজিবরান #হলিউড #সিরিজরিভিউ

সোর্স: দারুণ সব সিনেমার খবর আর লিংক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
DMCA.com Protection Status